মেইন ম্যেনু

ব্যারিস্টার শাকিলা কারাগার থেকে হাসপাতালে

জঙ্গি সংগঠন ‘শহীদ হামজা ব্রিগেড’কে অর্থ সহায়তা দেওয়ার অভিযোগে গ্রেফতারকৃত সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানাকে কারাগার থেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যার দিকে পেটের অসুখে আক্রান্ত হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহেদুল ইসলাম।

কারাগার সূত্র জানায়, দুই দফা রিমান্ড ও আদালতে স্বীকারোক্তি শেষে শাকিলা ফারজানা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের মহিলা সেলে বন্দি ছিলেন। শুক্রবার সন্ধ্যার দিকে শাকিলা প্রচণ্ড পেটের ব্যথায় আক্রান্ত হন। এই সময় কারাগার কর্তৃপক্ষ তাকে প্রথমে কারা হাসপাতাল ও পরে কারাগারের চিকিৎসকদের পরামর্শে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শনিবার সকালে চমেক হাসপাতাল সূত্র জানায়, শাকিলা চমেক হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে কারারক্ষীদের প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, গত ২২ আগস্ট জঙ্গি অর্থায়নের অভিযোগে ব্যারিস্টার শাকিলা ফারজানা ও তার অপর দুই সহযোগী আইনজীবীকে ঢাকার ধানমন্ডি থেকে গ্রেফতার করে চট্টগ্রামের র‌্যাব-৭। শাকিলা বিএনপি নেতা ও প্রাক্তন হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের কন্যা এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক।