মেইন ম্যেনু

ব্রাহ্মণবাড়িয়ায় মা-ছেলেকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় মা দিলারা বেগম (৫৫) ও ছেলে ইমামুল হককে (২৫) হত্যার অভিযোগে উঠেছে। মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের ছোটবাকাইল গ্রামের নিজ বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দিলারা বেগম ছোটবাকাইল গ্রামের মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনে স্ত্রী।

নিহত দিলারা বেগমের মেয়ে পাপিয়া আক্তার অভিযোগ করে বলেন, গত ২০০৯ সাল থেকে তার চাচা নূর হোসেনের সঙ্গে জায়গা-জমি নিয়ে তার বাবা আনোয়ার হোসেনের বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে মামলাও চলছে। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার চাচার লোকজন দিলারা ও ইমামুলকে হত্যা করে বাড়ির পাশের একটি পুকুরে মরদেহ ফেলে রাখে।

পরে বিকেলে তার বাবা আনোয়ার হোসেন বাড়িতে গিয়ে পুকুরে দিলারা ও ইমমুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। নিহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান ওসি।



« (পূর্বের সংবাদ)