মেইন ম্যেনু

ব্রেইন টিউমারে আক্রান্ত দিতি!

চলচ্চিত্রাভিনেত্রী দিতির ব্রেইন টিউমারে আক্রান্ত হয়েছেন। বুধবার ২৮ জুলাই ভারতের চেন্নাইয়ের এমআইওটি হাসপাতালে তার মস্তিস্কে অস্ত্রপচার করা হবে।

বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানানোর পাশাপাশি দিতির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

মুশফিকুর রহমান গুলজার দোয়া চেয়ে এই স্ট্যাটাসে লিখেছেন, Sobar proyo shilpi Diti er brain tumor hoyechhe. Aagami kaal tar operation, Chennai er MIOT Hospital e. Bandhura sobai Diti`r jonno doya korbe se jeno sustha hoye druto deshe firtee pare. (সবার প্রিয় শিল্পী দিতির ব্রেন টিউমার হয়েছে। আগামীকাল তার অপারেশন, চেন্নাইয়ের এমআইওটি হসপিটালে। বন্ধুরা, সবাই দিতির জন্য দোয়া করবে সে যেন সুস্থ হয়ে দ্রুত দেশে ফিরতে পারে)।

1

 

জনপ্রিয় অভিনেত্রী দিতি ঈদের কয়েকদিন আগে হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ২৫ জুলাই ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয়। তার সঙ্গে রয়েছেন মেয়ে লামিয়া, কানাডাপ্রবাসী ছেলে দীপ্ত ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

নারায়ণগঞ্জ মেয়ে দিতি ১৯৮৪ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে অভিষেক হয়। তার অভিনীত প্রথম চলচ্চিত্র উদয়ন চৌধুরী পরিচালিত ‘ডাক দিয়ে যাই’। কিন্তু সিনেমাটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। দিতি অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ছিল ‘আমিই ওস্তাদ’। সিনেমাটি পরিচালনা করেছিলেন আজমল হুদা মিঠু। এরপর দিতি প্রায় দুই শতাধিক ছবিতে কাজ করেছেন। সুভাষ দত্ত পরিচালিত ‘স্বামী স্ত্রী’ ছবিতে তিনি আলমগীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। এই সিনেমাতেই অভিনয় করে দিতি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।