মেইন ম্যেনু

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে গিয়ে, পোশাকই খুলে গেল ‘ক্যামেরন ডায়াজের’

নিজের অভিনয় দিয়ে অনেক আগেই হলিউডে একটি শক্ত অবস্থান গড়েছেন ক্যামেরন ডায়াজ। এখন অবশ্য বেশ বেছে বেছে ছবি করছেন তিনি। বছরে একটির বেশি ছবিতে অভিনয় করবেন না বলেও সম্প্রতি ঘোষণা দিয়েছেন।

এদিকে অভিনয়ের বাইরে বিভিন্ন সময় নগ্নতা এবং স্ক্যান্ডালের মাধ্যমেও সংবাদে পরিণত হয়েছেন ডায়াজ। এর আগে এসব ঘটনার মাধ্যমে অন্যদেরকে বিব্রত করেছেন এ অভিনেত্রী।

কিন্তু এবার নিজেই বিব্রতকর অবস্থায় পড়লেন। বিষয়টি ঘটেছে লস অ্যাঞ্জেলেসের একটি ফ্যাশন হাউস লঞ্চিং-এর সময়। নতুন এ ফ্যাশন হাউসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ডায়াজ।

সে হিসেবেই এর লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত হন তিনি। এখানে তিনি হাজির হন অনেকটাই বুক খোলা একটি টপস ও স্কার্ট পরে। আর তাতেই এক সময় ঘটে বিপত্তি। অনুষ্ঠানে কেক কাটার পর যখন ডায়াজ হাতে তালি দিতে থাকেন তখনই সামনের দিক থেকে খুলে যায় তার টপস।

তবে ডায়াজের সহকারী বিষয়টি সামলে নেন। তিনি ডায়াজকে ফ্যাশন হাউসের এক কোনে নিয়ে এসে পোশাক ঠিক করতে সহায়তা করেন।

বিষয়টি নিয়ে সবার সামনে বেশ বিব্রতকর অবস্থায় পড়েন ডায়াজ। এমনকি মিডিয়াও সেখানে উপস্থিত ছিলো। আর তাইতো টপস ঠিকভাবে আবার পরে সেই ফ্যাশন হাউস থেকে কোনো রকমে বের হয়ে যান ডায়াজ।

তবে এরই মধ্যে তার এমন পোশাক খুলে যাওয়ার একটি ছবিও ছড়িয়ে পড়েছে অনলাইনে। আর এর মাধ্যমে নতুন করে আলোচনায় চলে এসেছেন এ তারকা।