মেইন ম্যেনু

ব্লগার নিলয় হত্যায় বোয়াফ-এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

আবারও ব্লগার নীলয় চৌধুরী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হত্যাকান্ডে জড়িত বর্বর ব্যক্তিদের খুজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য, দেশের মেধাবী সন্তানদের একের পর এক হত্যার যে সংস্কৃতি গড়ে উঠেছে তা দেশ ও জাতির জন্য খুবই ভয়ঙ্কর যা ভবিষ্যত প্রজন্মের মেধা বিকাশের বাধা স্বরূপ।

তিনি আরও বলেন, ফেসবুকে ‘নিলয় নীল’ নামে নিলয় চৌধুরী আমার সাথেও যুক্ত ছিলো। গণজাগরণমঞ্চের কর্মী কিংবা শাহবাগে দেখা হলেই কথা হত, আড্ডা হত। অথচ একটি গোষ্ঠি পরিকল্পিত ভাবে ব্লগারদের হত্যার যে নীলনকশা তৈরি করেছিল তা নীলয় চৌধুরী হত্যার মাধ্যমে আবারও প্রামাণ করলো, ষড়যন্ত্রকারী এখনো সংঘবদ্ধ এবং মানুষ, মানবতা, মনুষত্ব ধ্বংস করতে এগিয়ে যাচ্ছে।

কবীর চৌধুরী তন্ময় বলেন, অধিকাংশ ব্লগারদের নীরবতা, অনৈক্য এবং বিলম্বিত বিচার ব্যবস্থাকে ঢাল হিসেবে ব্যবহার করে কতিপয় বর্বর ব্যক্তি ও মহল নিজেদের হীন উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষে দেশের মেধাবী সন্তানদের কিলিং মিশন অব্যাহত রেখেছে।

দেশের মেধাবী সন্তানদের হত্যার সংস্কৃতি থেকে জাতিকে মুক্ত করার লক্ষে সকল ব্লগার ও দেশের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার পাশাপাশি সরকারকে কঠোর থেকে কঠোরতম উদ্যোগ গ্রহণ এবং নীলয় চৌধুরীর হত্যাকারী বর্বর ব্যক্তি ও মহলকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।