মেইন ম্যেনু

বড়লোকের বিয়ের বিলাসিতার গল্প!

প্রত্যেকটি মেয়ের জন্য তার বিয়ের দিন অবশ্যই অনেক বড় একটি দিন হয়ে থাকে। অনেকে তাদের এই বিশেষ দিনের জন্য অনেক কিছু আয়োজন করে থাকেন। চ্যানেল ফোরের একটি নতুন তথ্যচিত্রে ধনীদের বিয়ে নিয়ে বিলাসিতার আভাস প্রদান করা হয়।

তারা তাদের এই প্রোগ্রাম নাইটসব্রিজের সামনে চিত্রায়িত করেন। সেখানে অধিকাংশ গ্রাহকদের অনেক বিলাসিতার সাথে বিবাহ সম্পন্ন করা হয়।

ব্রাইডাল পোশাক তৈরির রানী ক্যারোলিন গত ২৪ বছর ধরে শ্বাসরুদ্ধকর বিয়ের পোশাক তৈরি করে আসছেন। তার তৈরিকৃত গাউন ১০ বিলিয়ন গ্লোবাল ব্রাইডাল বাজারে বিক্রয় করা হয়।

৫৫ বছর বয়সী ক্যারোলিন জানান, যেখানে যুক্তরাজ্যের বিয়ের কনেরা গড়ে ১০০০ পাউন্ড খরচ করে নিজেদের বিয়ের পোশাক ক্রয় করেন, সেখানে সৌদি আরবের একজন কনে ৪০,০০০ পাউন্ড খরচ করেছেন তার বিয়ের পোশাকের জন্য। যা ক্যামব্রিজের অ্যালেক্সান্ডার ম্যাকুইনের পোশাকের মূল্যের সমান।

dre11

তিনি বলেন, “তারা তাদের সম্পূর্ণ শক্তি দিয়ে এসকল পোশাক ক্রয় করেন। আমি বিশ্বাস করি তারা এই দিনের জন্য ছোটকাল থেকে স্বপ্ন দেখেছেন”।

ক্যারোলিনের ক্লায়েন্ট শুধু গ্লোবাল মার্কেট থেকেই পোশাক ক্রয় করে না, তারা তার নিকটে যেয়েও পোশাক ক্রয় করে। একজন ২৩ বছর বয়সী মেয়ে জর্ডান ৩০০ মাইল দূরত্ব অতিক্রম করে, ৯০০০ পাউন্ড খরচ করে তার নিকট পোশাকের সঠিক মাপ করাতে এসেছে। জর্ডানের গাউনের অনেক মূল্য।তার প্রতি মিটার কাপড় তৈরির জন্য ১০০ পাউন্ডের মত খরচ হয়। তাদের মতে, অনেকেই বিয়ের দিন পোশাকের সৌন্দর্য দেখে না, তারা বেশি দাম দেখাতে আগ্রহী।

জর্ডানের মা বলেন, যখন তার মেয়ে নতুন কিছু পেয়ে অনেক খুশি হয় তখন সে দামের প্রতি খেয়াল করেন না। সে শুধু তার মেয়ের মুখের হাসি দেখতে চান।

জর্ডানের প্রতিটি পোশাকের মূল্য ৯০০০ পাউন্ডের বেশি। যা যুক্তরাজ্যের গড় বিয়ের খরচের সমান। তবে বর্তমানে ২১০০০ পাউন্ড খরচ হয়।

২৯ বছর বয়সী গিসা তার বিয়ে অনেক ধুমধাম করে করবে বলে আয়োজন করছেন। তিনি তুরকিতে তার বিয়ের ভ্যানু করেছেন এবং ক্যারোলিন বুটিক থেকে অনেক দামি একটি বিয়ের পোশাক ক্রয় করেছেন। সে সবাইকে দেখাতে চান যে, তার বর তার জন্য কত দামি পোশাক ক্রয় করে দিয়েছেন।

dre22

আরেকজন ক্লায়েন্ট ২৯ বছর বয়সী ক্যাটি স্পেইনে তার বিয়ের জন্য চিন্তা করেছেন। সেও এই বুটিক থেকে পোশাক ক্রয় করেছেন। সে তার হবু বরকে তার পছন্দের সবকিছু ইমেইল করেছেন, সে সেভাবেই সবকিছু ক্রয় করে দিচ্ছেন। তিনি ক্যারোলিনের কাছ থেকে যে পোশাক নিয়েছেন তা তৈরি করতে ২০০ ঘণ্টা সময় লেগেছে এবং ২,৫০,০০০ জপমালা লাগানো হয়েছে।

যাই হোক, সকল বিয়েতে বউ যেন সুন্দর লাগে ও বিয়ের দিন যেন সবকিছু ঠিকমত হয়ে যায় তাই আসল চিন্তা থাকে। কিন্তু অনেকের স্বভাব রয়েছে টাকার খেলা দেখানোর। তাই তারা সবকিছু দামি খুজতে পছন্দ করে।এতে সৌন্দর্য কতটুকু থাকে তা আর লক্ষ্য করে না।–সূত্র: ডেইলি মেইল।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »