মেইন ম্যেনু

পূর্ব শত্রুতার জের

বড়াইগ্রামে তিনজনকে পিটিয়ে জখম মোটর সাইকেলসহ নগদ টাকা ছিনতাই

নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামে বুধবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তাদের মোটর সাইকেল, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে হাত-পা বেঁধে বাড়িতে আটকে রাখে। খবর পেয়ে প্রায় ৬ ঘন্টা পর পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায়, বুধবার রাত আটটার দিকে নাজিরপুর গ্রামের নুরু খলিফা দুজন সঙ্গীসহ বাড়ি ফেরার পথে একই গ্রামের রতন ও মহসিনের নেতৃত্বে ১৫-২০ জন লোক লাঠিসোটা নিয়ে তাদের তিনজনকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। এ সময় তাদের ব্যবহৃত ১০০ সিসির রেজিষ্ট্রেশনবিহীন ডায়াং কোম্পানীর একটি মোটরসাইকেল, দুটি এন্ড্রুয়েট মোবাইল ও নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে পাশর্^বর্তী মুন্নাফের বাড়িতে নিয়ে আটকে রাখে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।

আহতদের মধ্যে নুরু খলিফা (৪২) এবং তার ছোট ভাই ফিরোজ খলিফা (৩২) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং কুশমাইল গ্রামের আজিজুল ইসলাম (৩৫) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত রতন আলীর মোবাইলে বারবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। বড়াইগ্রাম থানার ওসি মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ হাতে পেলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা হাতে নেয়া হবে।