মেইন ম্যেনু

বড় ধরনের ক্ষতির সম্মুখীন শাহরুখ

শাহরুখ খানের ভাগ্যাকাশে কালো মেঘের ঘনঘটা! বর্ষা আসতে না আসতে তার কপালে দেখা দিয়ে চিন্তার ভাঁজ। জানা গেছে, এই মেগাস্টারের হোম প্রডাকশনের নতুন সিনেমা রাইস নিয়ে বেশ দুঃচিন্তায় রয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, খুব একটা ভালো কাটছে না কিং খানের সময়। এমনিতেই হাঁটুতে চোট নিয়ে কোনো রকমে শুটিং চালিয়ে যাচ্ছিলেন শাহরুখ। এর মধ্যে মুম্বাইয়ের বর্ষা কাবু করে দিয়েছে রাইস’র পুরো ইউনিটকে।

মুম্বাইয়ের ফিল্ম সিটি-তে একটি বিশাল সেট তৈরি করা হয়েছিল রাইস সিনেমার শুটিং-এর জন্য। কিন্তু বর্ষার প্রথম দাপটেই নষ্ট হয়ে গিয়েছে সেটের একটি বড় অংশ। ফলে বড় ধরনের ক্ষতির মুখে পড়তে হয়েছে সিনেমার দুই প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট এবং এক্সেল এন্টারটেনমেন্টকে। এই দুটি প্রযোজনা সংস্থার পার্টনার আবার শাহরুখ এবং ফারহান আখতার। তাদের দুজনকেই একত্রে দেখা যাবে এই সিনেমাটিতে।

shah

সেট নষ্ট হয়ে যাওয়াতে বেশ মনমরা শাহরুখ খান। তিনি মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন, রাইস’র পুরো টিম বৃষ্টি এবং সময়ের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে। তার উপরে আমার ক্ষত। সব মিলিয়ে খুব খারাপ লাগছে। অনেক ক্ষতি হয়ে যাচ্ছে রবি ভার্মা, রাহুল এবং মানেকার।

রাহুল দোলাকিয়া পরিচালিত রাইস সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ খান, মাহিরা খান এবং ফারহান আখতার সহ অনেক। সিনেমাটি প্রযোজনা করছেন রিতেশ সিদ্ধানি, ফারহান আখতার এবং গৌড়ি খান।