মেইন ম্যেনু

বয়ফ্রেন্ডের আবদার মেটাতে গার্লফ্রেন্ডের কান্ড যখন বিপদের কারন!

যুবতির নগ্ন স্নানের দৃশ্য, কিশোরীর নগ্ন দেহাংশের ছবি নেটে এখন আকছার মেলে। MMS-এর মাধ্যমে গোপনে তোলা সে সব ছবি কখন যে ছড়িয়ে গেছে অনেকক্ষেত্রে টের পান না মহিলারা। আর টের পেলেও করার থাকে না কিছুই। নিজের ব্যক্তিগত গোপন প্রকাশ্যে এসে যাওয়ায় জীবন হয়ে ওঠে দুর্বিষহ। এতো গেল একটা দিক।

অনেকক্ষেত্রে আবার ইচ্ছাকৃতভাবে নিজের শরীরের গোপন ছবি তুলে প্রিয় মানুষটিকে পাঠান অনেক মহিলা। সে ছবিও যে সবসময় গোপন থাকে তা কিন্তু নয়। কখনও বিশ্বাসঘাতকতা কখনও আবার পাঠানোর ভুলচুকে প্রকাশ্যে এসে যায় তা। তারপর যে কী হয় তা সহজেই অনুমেয়…। এই ভিডিওটিতেও তুলে ধরা হয়েছে তেমনই একটি ঘটনার কথা।

নুড সেলফি বয়ফ্রেন্ডকে পাঠাতে গিয়ে বাবাকে পাঠিয়ে ফেলেন এক তরুণী। তাঁর বাবা আবার রাগবশত সেটি তাঁর মায়ের সঙ্গে শেয়ার করতে গিয়ে পাঠিয়ে ফেলেন তাঁর বন্ধুদের গ্রুপে। ব্যাস। তারপর কী হয় সেটা কি আর নতুন করে বলতে হবে ? নগ্ন সেলফি ওই মহিলাকে নগ্ন করে দেয় নেট দুনিয়ায়।

সমাজ সচেতনতামূলক এই ভিডিওটি তৈরি করেছে পুরানি দিল্লি টকিজ়। তাদের বার্তা, ইচ্ছা না থাকলেও সামান্য ভুলচুকে আপনার গোপন যাতে সবার কাছে সহজলভ্য না হয়ে যায়, সে জন্য সদাসতর্ক থাকুন। যে সব বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের নগ্ন সেলফির জন্য আবদার করছেন, শিক্ষা নিন তাঁরাও। খেয়াল রাখুন, নুড সেলফি যেন রং নাম্বারে চলে না যায়।

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন।