মেইন ম্যেনু

ভক্তদের চমক দিতে ‘পাওয়ার রাউঞ্জে’ আসছেন আসিফ

পবিত্র ঈদুল আজহায় চ্যানেল নাইন-এ তানভীর খানের পরিকল্পনা ও পরিচালনায় নির্মিত মিউজিক ফিউশন অনুষ্ঠান `পাওয়ার লাউঞ্জ উইথ ভিশন` প্রচার শুরু হয়েছে ঈদের প্রথম দিন থেকে। পাওয়ার এনার্জি ড্রিংস ও ভিশনের সৌজন্যে ছয় দিনব্যাপী এই অনুষ্ঠানে দেশের জনপ্রিয়তার শীর্ষে থাকা শিল্পীদের পরিবেশনায় জনপ্রিয় গানগুলোকে ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করা হচ্ছে।

আলোচিত এই অনুষ্ঠানে আজ গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর। এছাড়া গাইবেন রন্টি, কোনাল, তপু, ইমরান, রাজু ও শূন্য ব্যান্ড। `পাওয়ার লাউঞ্জ উইথ ভিশন`এর আজকের পর্বে বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে আসিফ আকবর এর `আমার পাগলা ঘোড়া রে` গানটি। এই গানটি ফিউশন আঙ্গিকে নতুনভাবে আজ পরিবেশন করবেন তিনি। আর তার সাথে এই গানটিতে চমক হিসেবে দেখা যাবে এই সময়ের অন্যতম আলোচিত তরুণ শিল্পী শাহরিয়ার রাফাতকে।

এ প্রসঙ্গে আসিফ বললেন, `চমৎকার আয়োজনে প্রচুর বাদ্যযন্ত্র নিয়ে গান করায় বেশ ভালো লেগেছে। নতুন ঘরানার একটি ধারা আসল। আশা করছি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে। আর রাফাতের সাথে এটাই আমার প্রথম ফিউশন। আশা করছি সবাই উপভোগ করবেন গানটি। আর এই অনুষ্ঠানের পরিকল্পক ও পরিচালক তানভীর খানকে আরও একবার বিশেষ ধন্যবাদ এমন সুন্দর একটি আয়োজনের জন্য।`