মেইন ম্যেনু

ভক্তদের ভালোবাসায় ফেইসবুকে ফিরলেন মাশরাফি

নিজের অফিসিয়াল ফেইসবুক ফ্যান পেইজ আবার খুলে দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। ভক্তদের ভালোবাসার টানেই তার এই ‘ফিরে আসা’ বলে জানিয়েছেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক।

বুধবার রাতে মাশরাফি তার ফেইসবুক ফ্যান পেইজটি খুলে দেন। সঙ্গে ভক্তদের উদ্দেশ্যে স্ট্যাটাসে লেখেন, “সবার ভালোবাসার টানে পেইজটা না খুলে আর পারলাম না। সাম্প্রতিক কিছু ঘটনার কারণে ভেবেছিলাম বন্ধ থাকুক। কিন্তু সবাই আর সেটা হতে দিল না।”

কয়েক দিন আগে জাতীয় দলের সতীর্থ নাসির হোসেনের আপলোড করা একটি ছবিতে কিছু লোকের বাজে ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে এবং নাসিরের পাশে দাঁড়াতে নিজের ফেইসবুক ফ্যান পেইজটি বন্ধ করে দেন মাশরাফি।

নিজের ফেইসবুক ফ্যান পেইজে প্রিয় ছোট বোনের সঙ্গে ভারত সিরিজ শেষে বাড়ি ফেরার পথে তোলা ছবি দিয়েছিলেন ক্রিকেটার নাসির। সেই ছবির নিচে বাজে মন্তব্য করে কয়েকজন। ক্ষুব্ধ নাসির পরে সেই ছবি মুছে ফেলেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মাশরাফি।

তারই প্রতিবাদে নিজের অফিসিয়াল পেইজ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন মাশরাফি। তারপর থেকে অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ফেইসবুকে মাশরাফিকে ফেরার অনুরোধ করতে থাকে তার ভক্ত ও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

যে সমর্থকদের ভালোবাসা পাশে পেয়েই বাংলাদেশের ক্রিকেটের এতদূর আসা, তাদের চাওয়া ফেরাতে পারলেন না মাশরাফি। তবে ফিরলেও নাসিরকে ঘিরে ঘটা অমন ঘটনা আর ঘটবে না বলে আশা করেন তিনি।

“হ্যাঁ, আপনাদের ভালোবাসাতে আমাদের এতদূর আসা। আশা করি কেউ কাউকে নিয়ে বাজে মন্তব্য করবেন না। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।”