মেইন ম্যেনু

ভক্তদের সঙ্গে জন্মদিন পালন করলেন পিয়া

জনপ্রিয় মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল এবারের জন্মদিনটি তার ভক্তদের সঙ্গেই পালন করলেন। শুক্রবার, (১৪ অক্টোবর) সন্ধ্যায় পিয়ার জন্মদিন উপলক্ষে রাজধানীর গুলশান-২ এর একটি রেস্টুরেন্টে জড়ো হয় তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সেখানে অসংখ্য ভক্তদের সঙ্গেই জন্মদিনের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পিয়া।

এরআগে পিয়া তার ফেসবুক ফ্যান পেজে ঘোষণা দিয়েছিলেন জন্মদিনের বিশেষ এই দিনটির কিছু মুহুর্ত তিনি কাটাবেন তার ভক্তদের সঙ্গে। সে কারণে যথাসময়ে তার ভক্তরা হাজির হন।

সেখানে পিয়া তার জন্মদিনের কেক কাটার পর আড্ডায় মেতে ওঠেন। এবং তার সকল ভক্তদেরকে কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পিয়া বলেন ‘গতকাল দুপুরে পরিবারের সঙ্গে কাটিয়েছি। একটি হোটেলে প্রথমবার আয়োজন করে আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে জন্মদিন পালন করেছি। খুব চমৎকার কিছু সময় কেটেছে। মোট ৬০ জনের মত উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।’

তিনি আরো বলেন, ‘গতকাল রাস্তায় অনেক জ্যাম ছিল, অনেক রাস্তা বন্ধ ছিল। তারপরও অনেকেই কষ্ট করে আমার জন্মদিন পালন করতে এসেছেন। সে কারণে সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা।’

প্রসঙ্গত, সাবেক মিস বাংলাদেশ পিয়া শুধু মডেল নয় কাজ করেছেন চলচ্চিত্রেও। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে চোরাবালি, গ্যাংস্টার রিটার্নস, প্রেম কি বুঝিনি ইত্যাদি। আগামীতে তার অভিনীত ছিটমহল ছবিটি রয়েছে মুক্তির প্রতিক্ষায়। এছাড়া শুধু মডেল- অভিনেত্রী হিসেবেই নন, নিজেকে ব্যস্ত রেখেছেন একজন আইনজীবী হিসেবে তৈরি করতে।

সেজন্য প্রবীণ আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের সহকারী হিসেবে কাজ করছেন তিনি। আগামীতে দেশের বাইরে থেকে ব্যারিস্টারি ডিগ্রি নেয়ার ইচ্ছে তার।