মেইন ম্যেনু

ভাঙ্গায় নিখোঁজের দুই দিন পর কিশোরের লাশ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া গ্রামের পাশের কুমার নদ থেকে আজ বুধবার দুপুরে ভাসমান অবস্থায় সজিবের হোসেন (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। সে উক্ত গ্রামের দবির মাতুব্বরের পুত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সজিব দীর্ঘদিন যাবৎ ঢাকায় রঙয়ের কাজ করত। এ বছর ঈদের ছুটিতে সে বাড়ি আসে। সোমবার বাড়ি থেকে ঘুরতে বের হয়ে তাকে আর পাওয়া যায়নি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

বুধবার সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশের কুমার নদে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করার পর লাশটি সজিবের বলে পরিবারের লোকজন সনাক্ত করে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার এস আই মিরাজ হোসেন জানান, কুমার নদে একটি ভাসমান লাশ রয়েছে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশটি উদ্ধার করি । পরে সজিবের পরিবারের লোকজন লাশটি দেখে সনাক্ত করেন।

ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। ময়না তদন্ত রিপোর্টের পর মৃত্যুর কারণ উদঘাটন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।