মেইন ম্যেনু

ভাঙ্গায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ৩টি মোটরসাইকেল ছিনতাই

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-মাওয়া মহাসড়কের তারাইল-নয়াকান্দা ফিডার সড়কের নয়াকান্দা নামক স্থানে রশি দিয়ে প্রতিবন্ধিকতা সৃষ্টি করে ৩টি মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দূর্বত্তরা। গত সোমবার দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় দূর্বত্তরা ৩টি মোটর সাইকেল চালককে ধারালো অস্ত্রের সাহায্যে কুপিয়ে মারাত্মক জখম করে তাদের সাথে থাকা নগদ টাকা মোবাইল সেটসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায়। আহত ৩ মোটরসাইকেল চালককে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে। ঘটনার শিকার মোটর সাইকেল চালক ও স্থানীয় সূত্রে প্রকাশ রাত ৯টার দিকে ১০/১২জন সংঘবদ্ধ দূর্বত্তচক্র ধারালো অস্ত্র নিয়ে রাস্তার দু’পাশে রশি দিয়ে বাঁধা সৃষ্টি করে।

এ সময় মোটরসাইকেল চালক উপজেলার সোনাময়ী গ্রামের উজ্জ্বল মাতুব্বর (২০) কে দূর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং তার ব্যবহৃত ঋত মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। একই সময়ে উপজেলার উক্ত সড়কে চরচান্দ্রা গ্রামের চাকুরীজীবী শাহিন মোল্যা (৩০), সিংগারডাক গ্রামের ব্যবসায়ী মোয়াজ্জেম ফকির ওরফে মধূ (২৮) কে একই কায়দায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় শাহিন মোল্যার ব্যবহৃত মোটরসাইকেল পালসার এবং মোয়াজ্জেম ফকিরের ব্যবহৃত ঞঠঝ মোটর সাইকেলটিও দূর্বত্তরা নিয়ে যায়। এ ঘটনায় আহত ৩ মোটরসাইকেল চালককে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।