মেইন ম্যেনু

ভাবীর সাথে জগড়া বড় ভাইর হাতে ছোট ভাই খুন

নোয়াখালী সেনবাগ উপজেলায় সকাল ১০টায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তি হলেন সেনবাগ উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের জিরুয়া গ্রামের আব্দুল মতিন বাবুল (৪০)।

পুলিশ ও প্রতিবেশীরা জানান সকাল ১০টার দিকে উপজেলার জিরুয়া গ্রামের পুকুর ঘাঠে বড় ভাবী লাখি আক্তারের সঙ্গে ঝগড়া বাধে দেবর আব্দুল মতিন প্রঃ বাবুল এক পর্যায়ে বাবুল তার বড় ভাবীর সঙ্গে হাতাহাতি ও দস্তাদস্তিতে লিপ্ত হন।

এই সময় বড় ভাই আব্দুল লতিফ ঘটনাস্থলে এলে বাবুল তার সঙ্গেও বাগবিতন্ডা শুরু করেন। এক পর্যায়ে বড় ভাই আবদুল লতিফ তার হাতে থাকা লাঠি দিয়ে আব্দুল মতিন বাবুলের মাথায় আঘাত করলে তিনি পুকুরের পানিতে পড়ে যান।

এ সময় আশে পাশের লোকজন ঘটনাস্থলে এসে আব্দুল মতিন বাবুলকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

এই দিকে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রেজ্জাক জানান এই ঘটনাই থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে বাবুলের বড় ভাই আব্দুল লতিফ পলাতক রয়েছে বলে জানা যায়।