মেইন ম্যেনু

ভারতের জয়ে খুশি নন ধোনি পত্নী

শনিবার ঐতিহাসিক ইডেনে মুখোমুখি হয় ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এদিন দু’দলের সামনেই ছিল নতুন করে ইতিহাস গড়ার হাতছানি। উত্তেজনাপূর্ণ ম্যাচে পাকিস্তানকে ছয় উইকেটে হারিয়ে সেই মিশনে সফল মহেন্দ্র সিং ধোনির দল।
প্রথমবারের মতো ইডেনে পাকিস্তানকে হারিয়েছে ভারত। এছাড়া বিশ্বকাপে মোট ১১টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারত। আর এই জয়ের ফলে পাকিস্তানের বিপক্ষে খেলা ১১ ম্যাচের সবকটিতে জয় তুলে নেয় স্বাগতিক ভারত।
দলের এমন জয়ে আনন্দে ভাসছে গোটা ভারত। ম্যাচ শেষে সেখানকার প্রায় সব ক্রিকেটপ্রেমীরা উৎসবে মেতে ওঠে। চারিদিকে শুধু ভারতীয় দলের জয়ধ্বনি আর বাজির আলোর ঝলকানি।
আর সেই উদ্দীপনা কোন অংশে কম ছিল না অধিনায়ক ধোনির এলাকার মানুষের মধ্যে। তাই তার বাড়ির সামনে এসে উল্লাসে মেতে উঠে ভক্তরা।
আর তাতেই অখুশি ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি। কারণ ভক্তদের উল্লাসে তাদের মেয়ে জিভার ঘুমে সমস্যা হচ্ছিল। টুইটারে টুইট করে সে কথাই জানিয়েছেন তিনি। এক টুইট বার্তায় ভারত দলকে অভিনন্দন জানান তিনি। আর সমর্থকদের কাছে আবেদন জানান, যাতে তারা বেশি আওয়াজ না করেন।

1462877_938594646254373_7246087520117434580_n

ধোনির স্ত্রীর টুইটারের স্কীনশট, ছবিঃ সংগৃহীত

তিনি আরও বলেন, এখন জিভা খুবই ছোট। পাক-ভারত ম্যাচ কি, তা বোঝার ক্ষমতা ওর নেই। তবে বড় হলে তাকে অবশ্যই আমরা এই জয়ের কথা বলব।