মেইন ম্যেনু

ভারতের সেরা মহিলা বাইকার ভেনু পাল্লিওয়ালের বাইক দুর্ঘটনায় মৃত্যু

বাইক তাঁর শখ, বাইক তাঁর জীবন, শেষ অবধি মৃত্যুর ঠিকানা লিখে দিল সেই বাইকই। ‘হারলে ডেভিডসন’-র সঙ্গে ছিল তাঁর সুখের সংসার। এই সুখের সংসারে এবার ইতি পড়ল। যাকে ঘিরে তাঁর জীবন তার হাতেই প্রাণ দিতে হল ভারতের সেরা মহিলা বাইকার ভেনু পাল্লিওয়ালকে। জীবনসঙ্গী সেই হার্লে ডেভিডসনটা নিয়ে বেড়িয়ে পড়েছিলেন ভারত ভ্রমণে। কিন্তু বৃত্তটা সম্পূর্ণ করা হল না। সোমবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের বিদিশায় এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ভেনু পাল্লিওয়ালের।

বাইকার বন্ধু দীপেশ তনওয়ারের সঙ্গে ভারত ভ্রমণে বেড়িয়েছিলেন ভেনু । সোমবার ভোপাল থেকে সাগর যাচ্ছিলেন দু’জনে। ভোপাল থেকে ১০০ কিলোমিটার দূরে গরসপুরের কাছাকাছি বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ভেনু। নিজেক সামলাতে না পেরে বাইক সমেত স্কিড করে অনেক দূর চলে যান। সঙ্গে সঙ্গে বন্ধু দীপেশ তাঁকে বিদিশা জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু তত্‍ক্ষণে সব শেষ। হাসপাতাল তাঁকে মৃত ঘোষণা করে।

হার্লে ডেভিডসনই ছিল ভেনুর জীবনের একমাত্র ধ্যান জ্ঞান। ১৮০ কিলোমিটার বেগে হার্লে ডেভিডসন উড়িয়ে নিয়ে যাওয়াই ছিল ‘লেডি অ দ্যা হার্লে’-র প্যাশন। নিজের এই প্যাশনকে ক্যামেরার ফ্রেমে বন্দি করতেই ভারত ভ্রমণ শুরু করেন। কিন্তু সফর আর শেষ করা হল না।