মেইন ম্যেনু

ভারত জয় করে ফিরতে চান নাসির

একজন ছাড়া দলের বাকি সবারই রয়েছে জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা। সবমিলিয়ে ভারত সফরের জন্য ঘোষিত বাংলাদেশ ‘এ’ দল শক্তিশালী হওয়ায় ভারতীয় ‘এ’ দলের বিপক্ষে প্রতিদ্বন্দিতাপূর্ন সিরিজই আশা করছেন দলটির সহ-অধিনায়ক নাসির হোসেন।

অস্ট্রেলিয়া সিরিজের আগে জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খেলার সম্ভাবনাটা অবশ্য তাতে অনেকটাই কমে গেছে। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের তত্ত্বাবধানে চলছিল এলিট স্কোয়াডের প্রস্ততি। এরই মাঝে হঠাৎ করেই ভারত সফরের ডাক আসায় তরিঘড়ি করেই একটি দল গুছিয়ে ফেলতে হয়েছিল নির্বাচকদের। যাতে ১৫ জনের ১৪ জনই জাতীয় দলের বর্তমান কিংবা সাবেক সদস্য।

এমন একটি দল নিয়ে ভারত সফরে ভালো করার ব্যপারে দারুন আশাবাদি অলরাউন্ডার নাসির হোসেন।
নাসির জানান, তিনটা ওয়ানডে ও দুটো তিন দিনের ম্যাচ খেলতে যাচ্ছি আমরা। সবেচেয়ে বড় কথা আমাদের অনুশীলনে বেশকিছু দিন বিরতি ছিল। সেই বিরতি শেষে আবারও অনুশীলনও শুরু করেছি আমরা। প্রস্তুতিটা নেহাত খারাপ নয়। ‘এ’ দলে অনেক জাতীয় দলের ক্রিকেটার রয়েছেন। এ সফরটা আমাদের ব্যক্তিগত পারফরম্যান্স আর ক্যারিয়ারের জন্য অনেক ভালো হবে। যেহেতু ভারতীয় ‘এ’ দলের সঙ্গে খেলা, ওরা এত সহজে আমাদের বিপক্ষে খেলতে চাইবে না। আমি মনেকরি, এ সফরটা খুব ভালো একটা প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে।