মেইন ম্যেনু

ভালুকায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৭

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ী এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে সাতজন নিহত হয়েছে। দ্রুতগামী বাসটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় আহত হয়েছে ১৫ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে ছেড়ে আসা এফ এম পরিবহণের ঢাকাগামী যাত্রীবাহী বাসটি শনিবার সকাল ৬টার দিকে ভালুকার মেহেরবাড়ীতে বালুভর্তি ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি এবং ট্রাকটিও রাস্তার পাশে খাদে পড়ে যায়।

ভালুকা থানার ওসি মামুনুর রশিদ জানান, ঘটনাস্থলে দুজন ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে চারজন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে হতাহতদের উদ্ধার করেন। আহত ১৫ জনের মধ্যে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয়জনকে এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুজনকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজন নারী রয়েছেন।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ভালুকা পৌর এলাকার ভাণ্ডাব গ্রামের ফজলুল হক (৪৫), ত্রিশালের আবদুল মোতালেব (৪২), ওয়াহিদুল ইসলাম তরুণ (৫০) ও নীলফামারীর ডিমলা উপজেলার নওশেদ (৩৫)।