মেইন ম্যেনু

ভালোবাসার মৌসুমে ‘সুইটহার্ট’

সামনেই পয়লা ফাল্গুন, পরদিন আবার ভালোবাসা দিবস। এমন সময় সামনে রেখে রোমান্টিক ছবির নির্মাতারা আলাদা প্রস্তুতি নিয়ে রাখবেন, সেটাই স্বাভাবিক। পরিচালক ওয়াজেদ আলী সুমন প্রস্তুতি নিয়েই রেখেছিলেন, এখন ফলাফল। ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘সুইটহার্ট’। মূল চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, বাপ্পি, মিম। ছবিতে আরো অভিনয় করেছেন দিতি, প্রবীর মিত্র, শম্পা রেজা, উৎপলসহ অনেকে।

এ বিষয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘এর আগেও আমি বেশ কয়েকটি প্রেমের ছবি নিয়ে দর্শকের সামনে এসেছি। প্রতিটি ছবি দর্শক পছন্দ করেছে। এবারের ছবিটি আগের সবকটিকে ছাড়িয়ে যাবে বলে আমি মনে করি। একেবারেই নতুন একটা গল্প। কোনো দেশের কোনো ছবি থেকে গল্প ধার করা হয়নি। অনেক দিন পর এই ছবির মাধ্যমে নায়ক রিয়াজ পূর্ণাঙ্গ বাণিজ্যিক ছবি নিয়ে দর্শকের সামনে আসছেন। এ ছাড়া আছে বাপ্পি ও মিম। মিম অনেক ভালো অভিনয় করে, তাকে নিয়ে এটি আমার প্রথম কাজ। আমার কাছে মনে হয়েছে, সে চলচ্চিত্রে শক্ত অবস্থান করে নেবে। বসন্ত উৎসবের পরদিন ভালোবাসা দিবস। আমার মনে হয়, দর্শক ছবিটা উপভোগ করবে।’

এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী দিতিকে। তাঁর কথা উল্লেখ করে পরিচালক বলেন, ‘দিতি ম্যাডামের জন্য খারাপ লাগছে। কিছুদিন আগেই এই ছবির শুটিং ডাবিং করলাম একই সঙ্গে, অথচ আজ তিনি হাসপাতালে। আপনারা উনার জন্য দোয়া করবেন, উনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।’

ডিজিটাল মুভিজ প্রযোজিত ‘সুইটহার্ট’ ছবির গানগুলো এরই মধ্যে প্রকাশিত হয়েছে ইউটিউবে। ছবিটির মিউজিক লেবেল টাইগার মিডিয়া ‘সুইটহার্ট’-এর ‘মিউজিক সেলিব্রেশন’ করেছে গত রোববার সন্ধ্যায় বসুন্ধরা সিনেপ্লেক্সে। সেখানেও অভিনেত্রী দিতির জন্য দোয়া প্রার্থনা করা হয়। এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন সবাই।

‘সুইটহার্ট’ ছবির গল্প লিখেছেন এস রেজা। সংলাপ মো. রফিকুজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু। পাঁচটি গানের কথা লেখেন কবির বকুল, শফিক তুহিন, সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান, হাবিব, শফিক তুহিন, আহমেদ হুমায়ুন। গানে কণ্ঠ দিয়েছেন জেমস, হাবিব, ন্যানসি, হৃদয় খান, পড়শী, আহমেদ হুমায়ুন, রমা।