মেইন ম্যেনু

ভালোবাসা দিবসে ইন্ডিগোর রঙিন আয়োজন

বর্তমানে বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে রঙ আর বিশেষ ডিজাইনের পোশাক ব্যবহারের একটা ধারা চালু হয়েছে। ঠিক তেমনি ভালোবাসা দিবসকে ঘিরে লাল গোলাপি শোভিত পোশাক পরার একটা ট্রেন্ড দেখা যাচ্ছে সবার মাঝে। আর তাইতো এই উৎসবের আগেই দেশের ফ্যাশন হাউজগুলোর প্রস্তুতির শেষ নেই।

বরাবরের মতো এবারও ফ্যাশন হাউজ ইন্ডিগো ভালোবাসার রঙ লাল, গোলাপীকে প্রাধান্য দিয়ে আরামদায়ক পোশাক তৈরি নিয়ে ব্যস্ত।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ফ্যাশন হাউজ ইন্ডিগো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। ইন্ডিগো ভালোবাসা দিবস উপলক্ষ্যে ফ্যাশন সচেতনদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।

ইন্ডিগো’র ভালোবাসা দিবসের পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ঐতিহ্য। ইন্ডিগো’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত রঙের সংমিশ্রণ। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ সুতি কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা রঙের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউজ ইন্ডিগোর ভালোবাসা দিবসের আয়োজনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি, ব্লেজার। এছাড়াও ইন্ডিগো বাচ্চাদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। নতুন সবগুলো পোশাক পাওয়া যাবে, শ ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি স্বরণী, ঢাকা ১২০০। বিস্তারিত জানতে মুঠোফোন : ০১৬২৬ ২৭১ ৮৮৮।