মেইন ম্যেনু

ভালোবাসা দিবসে সপ্নীল সোহেলের মিউজিক ভিডিও “আমার সব কিছুতেই তুমি”

সেলিম রেজা, ঢাকা : ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসা দিবস বলেই পরিচিত এ প্রজন্মের কাছে ! আর এ প্রজন্মের কথা ভেবেই আসছে ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে সপ্নীল সোহেল ও অরিন এর গাওয়া “আমার সব কিছুতেই তুমি” শিরোনামে গানটির মিউজিক ভিডিও।

ভিডিওটির কনসেপ্ট করেছেন তিনি নিজেই আর পরিচালনায় সৈকত রেজা । গানটির সম্পর্কে তার কাছে জানতে চাইলে তিনি বলেন “ঢাকার আশ পাশের বিভিন্ন লোকেশনে গানটি চিত্রায়িত হয়েছে, গানটিতে আমার সাথে মডেল হয়েছেন জেরিন জারা খান ।

গানটি লিখেছেন শরিফ বীরজান, সুর করেছেন নাজির মাহমুদ ও মিউজিক করেছেন মুশফিক লিটু। সপ্নীল সোহেল এই গানটি বিষয়ে আরও বলেন “যে এটি তার অনেক দিনের রোপন করা এক স্বপ্নের ফসল, যার কৃতজ্ঞতার কথা বলতে গেলে সংক্ষিপ্ত সময়ে শেষ করা সম্ভব নয়।

গানটির লেখা থেকে শুরু করে সুরকার, কম্পোজার, প্রত্যেকেই ভাল কাজ করেছন, বিশেষ করে সুরকার নাজির মাহমুদ ভাইয়ার কথা বলতেই হবে। তিনি অনেক যত্ন করে গানটি সুর করেছেন, অন্যদিকে অরিন আপু সম্পর্কে তেমন কিছু বলার প্রয়োজন নেই অরিন আপু অনেক ভালো গান করেন।

আশা করি গানটি সকলের কাছেই অনেক ভালো লাগবে, আর হ্যা খুব শিঘ্রই গানটি বিভিন্ন টিভি চ্যানেলে দেখতে পাওয়া যাবে এবং ইউটিউব সহ সকল প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যমে গানটি পাওয়া যাবে।