মেইন ম্যেনু

‘ভালোবেসে বিয়ে করেছি সংসার করার জন্য, ডিভোর্সের জন্য নয়’

[জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। তার সংসার জীবন, তার স্ত্রীকে নিয়ে একটি লেখা লিখেছেন ফেসবুকে। লেখাটি আওয়ার নিউজ বিডি’র পাঠকের জন্য প্রকাশ করা হলো।]

তিন বছরের প্রেম,তেইশ বছরের সংসার। ক্যাজুয়ালি জীবনটা চলে যাচ্ছে। বিভিন্ন কারণে আমি জন্মদিন, বিয়ে বার্ষিকীতে উৎসব করিনা, আমার ভালও লাগেনা। যাদের ভালো লাগে তারা নিজ দায়িত্বে গেট টুগেদার করে, আমি শুধু বেকুবের মত অংশগ্রহণ করি ।

জন্মদিনে ব্যস্ততা থাকে, নিজের জন্য সময় বের করতে পারিনা। আসিফের প্রতি ভালোবাসা আক্রান্ত মানুষদের এতো উৎসাহ উদ্দীপনা ভালোবাসাতো আর এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। তবে বিয়ে বার্ষিকী এলে আমি ফ্ল্যাশব্যাকে চলে যাই। জ্ঞান হওয়ার পর থেকেই আমি ফুর্তি মুডে চলা লোক । কিন্তু এই দিনটি আমাকে ভাবায়। আমার মেজাজে অনেক পরিবর্তন এসেছে ।
কোন পরিকল্পনা ছাড়া শুধু মাত্র হুটহাট সিদ্ধান্ত আর দাঁত কামড়ানো জেদ আমার মূল সম্পদ।

বাউণ্ডুলে,ছন্নছাড়া,মাথাগরম,রাগী,একরোখা স্বভাবের বাইরে আমি একজন নিরীহ লোক। নিজের সমস্যা নিয়ে কারো সাথে কথা বলিনা। আমি একজন স্বামী, একজন বাবা, দায়িত্বশীল কিনা জানিনা । তবে আমার নখদর্পণে আমার সংসার,আমি সংসারী মানুষ,সংসার করতে ভালোবাসি। বউয়ের সাথে একপক্ষীয় রাগারাগী আমিই করি, সহ্য করতে বাধ্য,কারণ আমার গতিবিধি সে জানে । জীবন যেভাবেই চলুক,ভালো আছি। ভালোবেসে বিয়ে করেছি সংসার করার জন্য,ডিভোর্সের জন্য নয়।

JTmR5dZ

সংসার পরিকল্পিত ছকে চলে,যতদিন আল্লাহ্ আমাদের হায়াত দেন একসাথেই কাটিয়ে দিবো । যতই রাগারাগী করি,মিতু জানে আমি তাকে প্রচণ্ড ভালোবাসি। তার সমস্ত ধ্যান জ্ঞান চিন্তা চেতনায় আমিই বিরাজমান,এটাও আমি জানি । আমরা তো দুজন দুজনকে ভালোবাসিই !!!তাহলে সমস্যা কোথায় !!! হুদাই এতো কথা লিখলাম !!!