মেইন ম্যেনু

ভিসার অপেক্ষায় মোস্তাফিজ

অনেক আগেই কাউন্টিতে খেলতে যাওয়ার কথা ছিল মোস্তাফিজুর রহমানের। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইংল্যান্ডে যাওয়া হয়নি কাটার মাস্টারের। তবে এবার ইংল্যান্ডে যাওয়ার অপেক্ষায় প্রহর গুনছেন। ইংল্যান্ডের ভিসা হাতে পেলেই দুই একদিনের মধ্যেই দেশ ছাড়বেন তিনি।

ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) মোস্তাফিজকে ইংল্যান্ডে যাওয়ার ব্যাপারে অনুমোদিত দিয়েছে। আগামী ১৩ জুলাই ইংল্যান্ডে যাওয়ার কথা রয়েছে তার। যদিও মোস্তাফিজ নিজে থেকে সব সময় সংবাদ মাধ্যমকে এ বিষয়ে দূরত্ব বজায় রেখে চলছেন।

তাই তার ঘনিষ্ঠ ও কাছের মানুষের কাছ থেকে জানা গেছে, কাটার মাস্টারের কাউন্টি খেলতে যাওয়া শতভাগ নিশ্চিত। এরই মধ্যে তিনি তার সব ধরনের প্রস্তুতিও শেষ করে ফেলেছে। পরিবারের সঙ্গে ঈদ করে রোববার সাতক্ষীরা থেকে ঢাকাতেও ফিরে এসেছেন।

তাই এখন শুধু ভিসা পাওয়ার অপেক্ষা। বিসিবির একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, সোমবার ইংল্যান্ডের ভিসার জন্য ব্রিটিশ হাইকমিশনে গিয়েছিলেন মোস্তাফিজ। কিন্তু এদিন ভিসা পাননি। তাই আশা করা হচ্ছে- মঙ্গলবার কিংবা বুধবারের মধ্যে ভিসা পেয়ে যাবেন তিনি। আর ভিসা পেলে ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি।

এ দিকে মোস্তাফিজের ভিসার পাওয়ার বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘ ওর (মোস্তাফিজ) ইংল্যান্ডে যাওয়ার সব প্রস্তুতি প্রায় সম্পন্ন বলতে পারেন। এখন শুধু ভিসা পাওয়ার অপেক্ষা। আর ভিসা হাতে পেলেই সে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবেন।’