মেইন ম্যেনু

ভূতের সঙ্গে শারীরিক সম্পর্ক করল তিন নারী!

ছোট বেলা থেকে আমরা অনেক ধরনের ভূতের গল্প পড়েছি, শুনেছি। ভূতেরগল্প নিয়ে তৈরী সিনেমাও দেখেছি কিন্তু বাস্তবে ভূত বলে কিছু আছে সেটা আমরা অনেকেই মানিনা।

ভূত মানেই আমাদের কাছে ভয়। আর সেই ভূতের সঙ্গেই বাস্তবে শারীরিক সম্পর্ক স্থাপন! ঘটনাটি অবাস্তব মনে হলেও এটা সত্যি। তিন বিদেশী নারী এই অবাস্তবকেই বাস্তবে পরিণত করে দেখিয়েছেন।

ওই তিন নারী জানিয়েছেন, তারা নিজের বাড়িতে থাকা কয়েক শ বছরের মৃত মানুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে বেশ আনন্দই পাচ্ছেন। এরপর থেকে এদের অনেকেই ঠিক করে নিয়েছেন তারা আর কোনও জীবন্ত পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করবেন না।

নিজেদের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে তারা জানিয়েছেন, নিজেদের শরীরের ওপরে একটা হালকা কিছুর উপস্থিতি অনুভূত করেছেন তারা। যা জীবন্ত মানুষের থেকে অনেক হালকা কিন্তু তার চাপ অনুভব করা যায়। এমনকি তাদের নিঃশ্বাসের আওয়াজও তারা পেয়েছেন।

যখনই তাঁদের সঙ্গে এই ঘটনা ঘটেছে তখনই তারা ভেবেছেন এটা স্বপ্ন কিন্তু সকালে ঘুম থেকে উঠে তাঁরা বুঝতে পারেন যে, ওটা স্বপ্ন ছিল না, ছিল বাস্তব।

তবে অনেক বিজ্ঞানীর মতে, একাকী থাকার সময় কোনও কিছুর কথা চিন্তা করলে আমরা তার উপস্থিতি অনুভব করতে পারি। এই ঘটনাগুলির ক্ষেত্রেও এই রকম কিছু হয়েছে বলে ধরনা করছেন তারা।