মেইন ম্যেনু

ভূমিকম্পের আতঙ্কে ছাত্রের মৃত্যু

ভূমিকম্পের আতঙ্কে বর্ধমানে মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃত স্কুল ছাত্রের নাম আয়ুষ মণ্ডল (১১)। সে বর্ধমান শহরের মেহেদিবাগান এলাকার একটি বেসরকারী স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। বর্ধমান শহরের লক্ষীপুর মাঠ এলাকার বাসিন্দা ওই ছাত্রের বাবা অশোক কুমার মন্ডল জানিয়েছেন, গত ২৫ এপ্রিল ভূমিকম্পের ঘটনার পর থেকেই আতঙ্কে ভুগছিল আয়ুষ। মঙ্গলবারের ভূমিকম্পে পর ওই আতঙ্কের মাত্রা আরও বেড়ে যায় বলে তিনি জানান।

অশোক বাবু জানিয়েছেন, গতকাল ভুমিকম্পের সময় স্কুলে ছিল আয়ুষ। ভূমিকম্পের কারণে স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যায়। স্কুল থেকে ফিরে আতঙ্কের কথা নানা ভাবে পরিবারের লোকেদের সে জানাচ্ছিল। নেপালের ঘটনা টিভিতে দেখে মৃত্যু ভয় তাঁকে প্রচন্ড ভাবে গ্রাস করেছিল। সে পরিবারের লোকেদের কাছে বারবার জানতে চাইছিল ‘আমরাও মরে যাবো?’। মঙ্গলবার রাতেই সে প্রচন্ড রকম অসুস্থ হয়ে পড়ে। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ওই ছাত্রের। যদিও মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দেখা দিয়েছে।

খবর পেয়ে বুধবার মৃত ওই ছাত্রের বাড়িতে যান অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) উৎপল বিশ্বাস। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, মৃত ওই ছাত্রের বাড়িতে গিয়ে তিনি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে একটি রিপোর্ট তৈরি করেছেন। এই রিপোর্ট তিনি রাজ্যে পাঠিয়ে দেবেন। তবে মৃত্যুর কারণ সম্বন্ধে কিছু জানাতে নারাজ তিনি।



« (পূর্বের সংবাদ)