মেইন ম্যেনু

“ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না”

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুর পুলিশ সুপার আব্দুর রাজ্জাক (পিপিএম, বিপিএম) বলেছেন, নির্বাচন হবে স্বচ্ছ ও নিরপেক্ষ। ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোটাধীকার প্রয়োগ করবেন। ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটালে কাউকে ছাড় দেওয়া হবে না।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মিঠাপুকুর বেগম রোকেয়া অডিটরিয়ামে ১০ ইউনিয়ন পরিষদের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি ভোট দেওয়ার পর ভোটার, কর্মী ও সমর্থকেরা যাতে ভোট কেন্দ্র চত্বরে অহেতুক ঘোরঘুরি বা জটলা সৃষ্টি না করার জন্য আহ্বান জানান।

রংপুর জেলা নির্বাচন অফিসার জিএম সাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সালাহ্উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) মামুন-অর-রশীদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর, উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করীম প্রমুখ।

উল্লেখ্য, শনিবার মিঠাপুকুরের ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১২৭ জন ও সাধারন সদস্য পদে ৩৮৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এসব ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৪শ ৪৬ জন। এরমধ্যে নারী ভোটার ৯০ হাজার ২শ ৫৬ জন। ৯২ টি কেন্দ্রে ৫০৯ টি বুথে ভোট গ্রহন করা হবে। ভোট গ্রহনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।