মেইন ম্যেনু

ভোট প্রাপ্তিতে মুস্তাফিজের নতুন রেকর্ড

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বল হাতে ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছে বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান। প্রথম বারের মত আইপিএলে খেলতে গিয়ে অফ কার্টার, অন কার্টারের সঙ্গে স্লোয়ার, ইয়র্কার দিয়ে ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন। এবার নিজের নামের পাশে যোগ হচ্ছে নতুন এক রেকর্ড।

আইপিএলের নবম আসরে `Emerging Player of the Season` শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচন করা হচ্ছে। আর এ তালিকায় রয়েছেন মুস্তাফিজুর রহমান, জাস্প্রিত বুমরাহ, কেন রিচার্ডসন, মুরুগান অশ্বিন, শিবিল কৌশিক। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় মুস্তাফিজ প্রায় ৯৮.১ শতাংশ ভোট নিয়ে এগিয়ে আছেন। তার প্রতিদ্বন্দ্বী ভারতীয় বোলার জাস্প্রিত বুমরাহ আছেন ০.৯ শতাংশ ভোট নিয়ে আছেন দ্বিতীয় অবস্থানে। তৃতীয় স্থানে আছেন শিবিল কৌশিক আর তার প্রাপ্ত ভোট ০.৬ শতাংশ।

অনলাইনের এই জরিপে বোঝা যাচ্ছে বর্তমান খেলোয়াড়দের মধ্যে কতটা জনপ্রিয় মুস্তাফিজ। আর অনলাইনের এই জরিপে ভোট প্রাপ্তির নতুন রেকর্ড গড়েই মুস্তাফিজ যে আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড় হচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না।