মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে বিদ্যুৎহীন ১৫ ঘন্টা

ভোলার চরফ্যাশনে আকস্মিকভাবে বিদ্যুৎহীন হয়ে পড়ে ১৫ ঘন্টা। ফলে গ্রাহকরা ভোগান্তির শিকার হচ্ছেন চরম ভাবে। বিশেষ করে উপজেলা সদরে গ্রাহকদের ভোগান্তি সবচাইতে বেশী। এতে করে বিদ্যুতের হাজার হাজার গ্রাহক চরম ভোগান্তিতে পড়েছেন।
চরফ্যাশন বাজারের একাধিক ব্যবসায়ী অভিযোগ করে জানান, বুধবার গভীর রাতে চরফ্যাশনে বিদ্যুৎ চলে যায়। আসে পরদিন বিকাল ৩টার দিকে তাও মাত্র ৩মিনিট থেকে চলে যায়। এখন এভাবেই চলছে চরফ্যাশনের বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা।

চরফ্যাশন বাজার ব্যবসায়ী ইদ্রিস মিয়া জানান, বিদ্যুৎ না থাকায় কারণে আমার মোবাইল ফোনটি পর্যন্ত চার্জ দিতে পারছি না। ফলে মোবাইল ফোন বন্ধ রয়েছে। গত রাত থেকে এখন পযন্ত এ অবস্থা চলছে।
বিদ্যুতের এ বিপর্যয়ে ক্ষোভ প্রকাশ করেন চরফ্যাশনের একাধিক ব্যবসায়ীরা।
চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী বলেন, ২/১ দিন পরপর বিদ্যৎ বিপর্যয় হলে ব্যবসায়ীরা চরম ক্ষতির মধ্যে পরতে হবে। এছাড়াও ব্যাংক বীমা প্রতিষ্ঠান অচল হয়ে পরবে। বিভিন্ন এলাকায় কলকারখানা, ব্যবসা প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বিপনী বিতান ও কম্পিউটার সাইবার ক্যাফ গুলোতে ক্ষতির সন্মুখীন হবে।

এ ব্যাপারে চরফ্যাশন উপজেলা পল্লী বিদ্যুৎ বিতরণকেন্দ্রের ইনচার্জ প্রকৌশলী মো.সবুর জানান, অতি বৃষ্টি ও লালমোহন উপজেলা এলাকায় ঝড়-বাতাসের কারণে চরফ্যাশনের বিদ্যুৎ লাইনে বিপর্যয় দেখা দেয়ায় বিদ্যুৎ সরবরাহে সমস্যার সৃষ্টি হয়েছে।