মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে বৃদ্ধকে গলাকেটে হত্যা

কামরুজ্জামান শাহীন : ভোলার চরফ্যাশন উপজেলার চরমানিকা ইউনিয়নে মনোহর আলী সিকদার(১০০)নামে এক বুদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুবৃত্তরা। রবিবার দিবাগত রাতের কোন এক সময় নিজ ঘরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। পরিবার ও দক্ষিণ আইচা থানা সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া শেষে মনোহর সিকদার ঘুমিয়ে পরে। সকালে পরিবারে লোকজন তার কোন সারা-শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখে বৃদ্ধার গলাকাটা লাশ।

সোমবার সকালে পুলিশকে খবর দিলে দক্ষিণ আইচা থানা পুলিশ চর মানিকা ইউনিয়নের দক্ষিন চরমানিকার ৩ নং ওয়ার্ডের ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও হত্যার কাজে ব্যাবহৃত ব্লেড জদ্ধ করে। তার ছেলে রফিকুল ইসলাম ও তার স্ত্রী রোকেয়া বেগম জানান, সকালে ঘুম থেকে তারা জেগে মনোহর আলীর গলা কাটা লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে আশেপাশের লোকজনের সহযোগিতায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। রফিকুল আরো জানান, তার পিতা দীর্ঘ কয়েক বছর যাবৎ রোগে আক্রান্ত হয়ে বিছানায় শায়িত ছিলেন।

এ ঘটনায় ছেলে রফিকুল ইসলাম সিকদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সিকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সোমবার দুপুর ১২ টার সময় লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মগে প্রেরন করা হয়েছে।