মেইন ম্যেনু

ভোলার কিছু সংবাদ

ভোলার বোরহানউদ্দিনে প্রতারক জ্বীনের বাদসা গ্রেফতার

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট এলাকা থেকে ভন্ড প্রতারক জ্বীনের বাদশা হাসেমকে (২৪) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। আটককৃত হাসেম উপজেলার কাচিয়া ইউনিয়নের ফুল কাচিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের মফিজল হাওলাদারের পুত্র। বুধবার রাত সাড়ে ১২ টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। ভোলা গোয়েন্দা পুলিশ (ডিবি) (ওসি) হারুনা রশিদ জানান, হাসেম মানুষের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ভুয়া দরবার শরীফের নাম ও হুজুরের পরিচয় দিয়ে টেলিভিশন, দৈনিক, সাপ্তাহীক পত্র-পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে দেশ-বিদেশের সাধারণ মানুষের কাছ থেকে নগত অর্থ স্বংণ অংলকার হাতিয়ে নিয়ে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভোলার লালমোহনে ইয়াবা বিক্রেতা যুবক গ্রেফতার
ভোলার লালমোহনে ইয়াবাসহ এক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের কবিরের দোকান থেকে ১৫ পিচ ইয়াবাসহ সালাউদ্দিন নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। লালমোহন থানার এএসআই শহিদ ও এএসআই কামরুল ইসলাম এবং সঙ্গীয় কনস্টেবল দিদারুল ইসলাম বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ক্রেতা সেজে কবিরের দোকানের উত্তর পাশে দাঁড়ায়। সেখানে ইয়াবা ব্যবসায়ী চর মোল্লাজী গ্রামের মোঃ হোসেনের ছেলে সালাউদ্দিন ১৫ পিচ ইয়াবা নিয়ে যায়। এসময় তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলা নং ৯।লালমোহন থানার অফিসার ইনচার্জ(ওসি)আকতারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ভোলার লালমোহনে হত্যাসহ চাঁর মামলার পলাতক আসামী গ্রেফতার
ভোলার লালমোহনে হত্যা, চাঁদাবজী সহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সাত্তারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দেওয়াল বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটকৃতর নাম সাত্তার ( ৩০) সেই একই এলাকার খোকা মিয়ার ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, সাত্তারের বিরুদ্ধে হত্যা, চাঁদাবজী, ডাকাতি ও জালটাকার ব্যবসার সাথে জরীত থাকায় একাধীক মামলা ও ৪ টি মামলার ওয়ারেন্ট রয়েছে। সকাল ১০ দিকে এএসআই নজরুলের নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দেওয়াল বাড়ি অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দুপুরে সাত্তারকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন লালমোহন থানার অফিসার ইনচার্জ(ওসি) আকতারুজ্জামান।