মেইন ম্যেনু

ভোলার সদরের রাজাপুর ইউনিয়নে আ’লীগের দুই প্রার্থীর সমর্থককের রক্তক্ষয়ী সংঘর্ষ

মোঃ ফজলে আলম, ভোলা: নির্বাচনী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও বিদ্রোহী গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত স্থানীয় জনতা বাজারে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, সকালে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান গ্রুপের কর্মী সমর্থকরা স্থানীয় জনতা বাজরে অবস্থান করছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী গ্রুপ রেজাউল হক মিঠুর সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালান। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও ভাঙচুর করা হয়েছে।

এব্যাপারে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, চেয়ারম্যান প্রার্থীদের পক্ষ হয়ে ওহাব আলী ও ঈমান হোসেন নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি।

এদিকে, এ ঘটনার পর থেকে দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে ফের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।