মেইন ম্যেনু

ভোলায় আওয়ামী আইনজীবী পরিষদের সংবাদ সম্মেলন

বার কাউন্সিলের নির্বাচনের পর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক খন্দকার মাহাবুব উদ্দিন খোকনের বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ভোলা আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ। রবিবার সন্ধ্যায় ভোলা আইনজীবী সমিতির ভবনে এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সম্পাদক এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক এ ধরণের মিথ্যা ভিত্তিহীন বক্তব্য দিয়ে সারা দেশের আইনজীবীদের হতাশ করেছেন। এতে আইনজীবীদের মনে ক্ষোভ এবং ঘৃণার সৃষ্টি হয়েছে। ভবিষ্যতে যাতে এ ধরণের বক্তব্য দিয়ে আইনজীবীদের ভাবমূর্তি নষ্ট না করা হয় তার জন্য সুপ্রিম র্কোট বারের সম্পাদক খন্দকার মাহাবুব উদ্দিন খোকনের প্রতি অনুরোধ জানানো হয়।

ভোলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এ্যাডভোকেট আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মাহাবুব উদ্দিন খোকনের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণাদিত দাবি করে বক্তব্য রাখেন পিপি সৈয়দ আশরাফ হোসেন লাভু, এ্যাডভোকেট অতিন্দ্র লাল ব্যানার্জি, জিপি এ্যাডভোকেট নুরুন্নবী, সাবেক এপিশনাল পিপি এ্যাডভোকেট শাজাহান, এডিশনাল পিপি এ্যাডভোকেট কিরণ তালুকদার, এ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে, এ্যাডভোকেট প্রমুখ।

বক্তরা বলেন, বার কাউন্সিলের নির্বাচনে ভোলায় প্যানেলসহ সর্বাধিক ভোট পেয়েছে তাদের প্যানেল। কোথাও কোন কারচুপি হয় নি।