মেইন ম্যেনু

ভোলায় আন্তজাতিক মানবাধিকার দিবস পালিত

মানবাধিকার হউক সবার সবখানে এবং সমান ভাবে এই শ্লোলগানকে সামনে রেখে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ ফর বাংলাদেশ ভোলা জেলা কমিটি আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১টায় নতুনবাজার সমবায় মার্কেটে দৈনিক ভোলা দৈনিক দর্পণ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ ফর বাংলাদেশ ভোলা জেলা কমিটির চেয়ারম্যান ও দৈনিক ভোলা দপর্ণ’র সম্পাদক মোতাসিম বিল্লাহ। সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ ফর বাংলাদেশ’র কেন্দ্রীয় কমিটির মহা সচিব মাওলানা এম এ হানিফ।

বিশেষ অতিথি ছিলেন,দি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ ফর বাংলাদেশ যুগ্ন সম্পাদক মোকাম্মেল হক মিলন,লালমোহনের যুগ্ন মহাসচিব মাওলানা মোঃ হানিফ শরীফ, ভোলা ইউনানী কলেজের প্রভাষক মনির উদ্দিন, ইউনানী কলেজের প্রভাষক মহিউদ্দিনসহ বিভিন্ন মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল বিন ইসলাম নয়ন।
অপরদিকে লালমোহন বিশ্ব মানবাধিকার দিবস পালিত হয়েছে। ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন লালমোহন শাখার আয়োজনে মানবাধিকার হোক সবার,সবখানে এবং সমানভাবে এই স্লোগানের মধ্য দিয়ে আজ দুপুর ১২ টার সময় বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি লালমোহন উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাইস্কুল মার্টেরের মানবাধিকার কার্যালয়ের সামনে এসে শেষ হয় ।

এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ,স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন।