মেইন ম্যেনু

ভোলায় এক জেলেকে পিটিয়ে হত্যা

কামরুজ্জামান শাহীন : ভোলার লালমোহনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অলিউল্ল্যাহ ভুট্টু (৪০) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত জেলে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বেড়ীরমাথা এলাকার মৃত আলী হোসেনের ছেলে। বৃহস্পতিবার(২৫আগস্ট) সকাল ৬ টায় লালমোহন সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিত্যানন্দ চৌধুরী।

পরিবারের বরাত দিয়ে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুর রশিদ জানান, মঙ্গলবার বিকেলে বেড়ীরমাথা এলাকার নিহত ভুট্টুর শিশু ছেলে ও একই এলাকার আলমের ছেলের সাথে মারামারি হয়। এঘটনাকে কেন্দ্র করে ওই দিন রাতে ভুট্টু ও আলমের সাথে কথার কাটাকাটির এক পর্যায় আলম এললোপাথাড়িভাবে ভুট্টুর উপর হামলা করে। পরে স্থানীয়রা বুধবার বিকেলে তাকে উদ্ধার করে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করা হলে পরের দিনবৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এঘটনায় বৃহস্পতিবার সকালে এলাকাবাসী আলমকে আটক করে চৌকিদারের জিম্মায় রাখা হয়েছে বলেও জানান ইউপি সদস্য আব্দুর রশিদ।ফরজগঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল বশার সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লালমোহন থানার অফিসার ইনর্চাজ(ওসি) হুমায়ুন কবীর বলেন, আমি ঘটনাস্থলে পরিদর্শনে করেছি। তদন্ত পূর্ব ব্যবস্থা নেওয়া হবে। লালমোহন হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদার হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।