মেইন ম্যেনু

ভোলায় কিশোরীকে ধর্ষণের চিত্র ভিডিও করায় মামলা দায়ের

কামরুজ্জমান শাহীন, চরফ্যাশন (ভোলা) থেকে : ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নে কিশোরী (১৪)কে ধর্ষণের চিত্র ভিডিও করায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার(৩০সেপ্টেম্বর) সকালে ওই কিশোরী বাদী হয়ে একই এলাকার ভাড়াটিয়া হোন্ডা চালক সবুজকে প্রধান আসামী ও তার সহযোগী রুবেলকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দক্ষিণ আইচা থানায় মামলা দায়ের করেন।

কিশোরী জানান, সহযোগী রুবেল, সবুজকে দিয়ে তার সাথে প্রেমের অভিনয় করে বিয়ের কথা বলে তাকে দেখা করার জন্য বলেন। সে দেখা করতে আসলে সবুজ তাকে জোর পূবর্ক ধর্ষণ করে। এসময় রুবেল তার মোবাইলে ফোনে ভিডিও চিত্র ধারণ করে কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে রুবেলও ধর্ষণ করার ফলে কিশোরী জ্ঞান হারিয়ে ফেলে। সে সুযোগে ধর্ষকরা তাকে অজ্ঞান অবস্থায় রাস্তায় উপর ফেলে রেখে পালিয়ে যায়।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ(ওসি) হানিফ সিকদার মামলার বিয়টি নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় আমরা খবর পেয়ে ধর্ষিতাকে নজরুল নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সড়কের উপর থেকে অজ্ঞান অবস্থায় কিশোরীকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করি। অবস্থার অবনতির হলে ডাক্তার কিশোরীকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় কিশোরী বাদী হয়ে শুক্রবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা করে যাচ্ছেন বলে জানান ওসি।