মেইন ম্যেনু

ভোলায় পৌর নির্বাচনে তিন পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থীদের নাম ঘোষণা

ভোলায় আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে ভোলা জেলা বিএনপি ৩টি পৌরসভার মেয়র পদে প্রার্থীদের নাম ঘোষণা করেছে ।

শনিবার তিনটার দিকে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর প্রার্থীদের নাম ঘোষণা করেন।

ভোলা সদর পৌর মেয়র পদে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, দৌলতখান পৌরসভার মেয়র প্রার্থী পৌর বিএনপি’র সহ সভাপতি আনোয়ার হোসেন কাকন ও বোরহানউদ্দিন পৌরসভায় মেয়র প্রার্থী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান করিব।

সংবাদ সম্মেলনে গোলাম নবী আলমগীর বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীকে ভোলায় বিএনপি অংশগ্রহণ করবে। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশন ও স্থানীয় জেলা প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, বিএনপি দীর্ঘদিন থেকে আন্দোলন করে যাচ্ছে, এরই ধারাবাহিকতায় পৌর নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। পৌর নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনার চেষ্টা করা হবে। গণতান্ত্রিক দল জনগণের অধিকার প্রতিষ্ঠায় কাজ করছে বিএনপি।

প্রহসনের নির্বাচন না করে সঠিক দায়িত্ব পালন করলেই দেশ সঠিক পথে পরিচালিত করার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবী রাখেন। এ সময় তিনি গণমাধ্যমে সঠিক তথ্য তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর আরো বলেন, পৌর নির্বাচনে বিএনপি’র প্রার্থী নির্বাচিত হলে নাগরিকের উন্নয়নে কাজ করবে। একটি সুন্দর পরিবেশের সৃষ্টি হবে।

বিএনপি মাঠে গণসংযোগে শুরু করবে বলেও জানান জেলা বিএনপি নেতারা।

পৌর বিএনপি’র সভাপতি মাজাহারুল ইসলামের উপস্থাপনায় সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, জেলা বিএনপি’র সাংগঠনিক এনামুল হক, পৌর বিএনপি’র সভাপতি আবদুর রব আকন, জেলা যুবদল আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ, যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, থানা যুবদল যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন, থানা যুবদল সভাপতি আবদুর রহমান, জেলা কৃষক দল সভাপতি মোস্তফা মিয়াজী, সাধারণ সম্পাদক লোকমান গোলদার, জেলা ছাত্রদল সাপতি খন্দকার আল আমিন।