মেইন ম্যেনু

ভোলায় পৌর মেয়র এর উদ্যোগে পৌর সভার কর্মচারীদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

আধুনিক ভোলা পৌর সভার কারিগর ভোলা পৌর সভার জনপ্রিয় মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির এর নিজস্ব তহবিল থেকে পৌর সভার মাস্টার রোল কর্মচারীদের মাঝে ঈদের হাসি ফুটানোর জন্য ঈদ বস্ত্র বিতরন করেন।

মঙ্গলবার দুপুরে শহরের নতুন বাজারস্থ পৌর ভবনে প্রায় ১০০ জনের মাঝে ঈদ উপহার হিসাবে শাড়ী বিতরন করা হয়। এসময় উপস্তিত ছিলেন ভোলা পৌর সভার নির্বাহী পৌকশলী জসিম উদ্দিন আরজু, পৌর সভার সচিব আবুল কালাম আজাদ,২নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী ইব্রাহীম খোকন,৮ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী সাংবাদিক আতিকুর রহমান আতিক, পৌর সভার ট্রেস্ক কালেক্টর মীর আলাউদ্দিন সহ আরো অনেকে। এর আগে পৌর মেয়র ভোলার হকার্স দের মাঝে ঈদ উপহার হিসাবে শাড়ী লুঙ্গি বিতরন করেন।

পৌর মেয়র গত সোববার মোহাম্মদ মনিরুজ্জামান মনির পৌর সভার ৭৫ টি মসজিদের ঈমাম,মোয়াজ্জেম জন্য লুঙ্গি ও তাদের স্ত্রীদের জন্য শাড়ী বিতরন করেন। পৌর মেয়র জানান,পর্যায় ক্রমে পৌরসভার প্রতিটি মসজিদের ঈমাম, মোয়াজ্জেম জন্য লুঙ্গি ও তাদের স্ত্রীদের জন্য শাড়ী দেয়া হবে। এছাড়্ওা পৌর সভার ৯টি ্ওয়ার্ডে ৯শত জনের মাঝে নগদ ৯লাক্ষ টাকা ও ২ হাজার শাড়ী বিতরন করা হবে বলে তিনি জানান।