মেইন ম্যেনু

ভোলায় বঙ্গবন্ধু সৈনিক লীগের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

ভোলায় বঙ্গবন্ধু সৈনিক লীগের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে। রবিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় জেলা আ’লীগের কার্যলয়ে এক আলোচনা সভার প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়।

আলোচনা সভায় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোঃ মহসিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জেলা আ”লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ভোলা সদর উপজেলা আ”লীগের সভাপতি ও ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারফ হোসেন ,ভাইস চেয়ারম্যান ও জেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক মো: ইউনুস,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটে কমান্ডার মোঃশফিকুল ইসলাম,জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারীও সদর উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম সহ প্রমুখ।

এসময় আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ন-আহবায়ক মো: শাহাবুদ্দিন, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আবিদুল আলম জেলা ছাত্র লীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামের এই সংগঠনটির আজ ১৫ বছরের পদার্পন করেছে। তাই বঙ্গবন্ধু আদর্শ ধারন করে আমাদের এই সংগঠনটিকে এগিয়ে নিতে হবে।দেশনেত্রে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য প্রত্যেক ইউনিয়ানে ইউনিয়ানে এই সংগঠনের কমিটি গঠন করার আহবান জানান।