মেইন ম্যেনু

ভোলায় ভাঙ্গনের মুখে নদীতে ২০ ট্রলারযাত্রী, নিখোঁজ- ১

ভোলার ইলিশায় যাত্রীবাহী ট্রলার থেকে নামতে গিয়ে মাটি ভেঙ্গে মেঘনায় ডুবে যায় মহিলাসহ ২০ যাত্রী। ১৯ জনকে উদ্ধার করা সম্ভব হলেও মো: শাজাহান মিয়া নামের এক যাত্রী নিখোঁজ রয়েছে। পুলিশ ট্রলারটি আটক করেছে। এ ঘটনায় ৫জন আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় ভোলা সদর উপজেলার ইলিশা পুরনো ফেরিঘাটে এই ঘটনা ঘটে।

ঐ সময় লক্ষ্মীপুরের মজুচৌধুরীরঘাট থেকে এক মহিলাসহ ২০জন যাত্রী নিয়ে একটি ট্রলার ভোলায় আসে। ঘাটে ভিড়ে যাত্রী নামার সময় মাটির বিশাল একটি অংশ ভেঙ্গে মেঘনা নদীতে ডুবে যায় সব যাত্রী। এ সময় ১৯ জনকে স্থানীয়রা উদ্ধার করে। এর মধ্যে ৫জন আহত হয়েছে।

আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।উদ্ধার হওয়া যাত্রী মো: জয়নাল আবেদীন বলেন, অন্ধকারে ট্রলারটি ভিড়ায়। সেখানে নদীর ভাঙ্গন এতোটাই বেশি ছিলো যে আমরা বুঝতে পারিনি। ট্রলার থেকে মাটিতে নামতেই আমরা সবাই মেঘনা নদীতে ডুবে যাই।

স্থানীয় জেলেরা আমাদের উদ্ধার করে নিয়ে আসে। তবে আমাদের মাঝে মো: শাজাহান নামের একজন এখনো নিখোঁজ রয়েছে। অপরদিকে এখন পর্যন্ত জ্ঞান ফেরেনি মো: আক্তার হোসেন নামের অপর এক যাত্রীর।

এ বিষয়ে ভোলা মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, ঘটনার পর ট্রলারটি আটক করা হয়েছে। তবে ট্রলার চালক পালিয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে উদ্ধার কাজে।