মেইন ম্যেনু

ভোলায় মেয়র নবীন বরণ উৎসব অনুষ্ঠিত

ভোলা সরকারী কলেজে জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে মেয়র নবীন বরণ উৎসব ২০১৫। মঙ্গলবার(১০নভেম্বর) দুপুরে ভোলা সরকারী কলেজ ক্যাম্পাসে ফুল দিয়ে নবীনদের বরণ করা হয়। সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর পারভীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু।

গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাঈনুল হোসেন বিপ্লব, আবদুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধূরী পাপণ, সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ, ভোলা কলেজ সাংবাদিক ফোরামের সভাপতি আদিল হোসন তপু।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম। বক্তারা মাদক থেকে দুরে সরে এসে সুন্দর সমাজ প্রতিষ্ঠা, শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনযোগী হওয়ার আহব্বান জানান।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশ বরেণ্য শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এত সংগীত পরিবেশন ঢাকার শিল্পী সজল, চুমকি, কর্নিয়া, সুরভী ও হ্রদয় খান। এছাড়াও কৌতুক পরিবেশন করে মিরাক্কেল শশী ও রনি। মেয়র ব্যাতিক্রমী অনুষ্ঠান উপভোগ করে কলেজের শত শত শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।