মেইন ম্যেনু

ভোলায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

“ঈদের খুশি ছড়িয়ে পড়–ক সবার মাঝে, সুবিধা বঞ্চিত সব শিশুরা ঈদের আনন্দ উপভোগ করুক”এই স্লোগানকে সামনে রেখে ছিন্নমুল শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেন বিভিন্ন মেডিক্যাল ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। দুপুরে ভোলার তুলাতুলি বেড়ীঁর পাশের সুবিধা বঞ্চিত ৫০ জন শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরন করা হয়।

এসময় উপস্তিত ছিলেন ফরিদপুর মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল মাওয়া সুরভী, সিলেট মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নজরুল ইসলাম,হাসনাত হাসিব,আফরিন ইফা,যুবরাজ,শহিদুল ইসলাম,আসাদ,হিমু সহ আরো অনেকে।

এসময় আরো উপস্তিত ছিলেন ছাত্র নেতা ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আবিদুল আলম আবিদ, চ্যানেল-২৪ এর ভোলা জেলা প্রতিনিধি ও শিশু সংগঠক আদিল হোসেন তপু তালুকদার সহ প্রমুখ।

এসময় শিক্ষার্থীদের পক্ষে ফরিদপুর মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল মাওয়া সুরভী বলেন , শিশুরা হচ্ছে ফুলের মতো।এর আমাদের আগামী দিনের ভবিষৎ, তাই শিশুদের শিক্ষত করে তুলতে হবে। আর অবহেলিত শিশুদের পাশে এসে আমাদের সবারই দাড়াঁনো উচিত।তিনি আরো বলেন, অনেকে পরিবারের সাধ আছে ,সাধ্য নেই।

ফলে ঐ পরিবারের শিশুরা ঈদের আনন্দ থেকে বঞ্চিত থাকে। আর আমরা ঐসব পরিবারের শিশুদের মাঝে সামান্য ঈদ বস্ত্র বিতরন করে কিছুটা হাসি ফুটানোর জন্য চেষ্টা করেছি।আমাদের মতো শিক্ষার্থীদের মতো সমাজের বিত্তবান মানুষেরা যদি হাত বাড়িয়ে দেয় তাহলে ধনী গড়িব সবার মাজে ঈদের আনন্দ বিরাজ করবে ।