মেইন ম্যেনু

ভোলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২, আহত-৫

ভোলা প্রতিনিধি: ভোলা সদর ও বোরহানউদ্দিনে পৃথক দুঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫ জন। বুধবার(১৪সেপ্টেম্বর) সন্ধ্যায় পর ভোলা-চরফ্যাশন মহাসড়কের মনিরাম ও ভোলা-ইলিশা সড়কের ইলিাশা সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ভোলা-চরফ্যাশকের বটতলায় একটি যাত্রীবাহি বাসের সাথে অটোরিক্সার ধাক্কা লাগে এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা (৪০) এক যাত্রী মারা যায়। বোরহানউদ্দিন থানার ওসি রতন কৃষ্ণ রায় চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, দুঘটনায় ১ জন নিহত ছাড়াও আহত হয়েছে আরো ৫ জন। আহত সবাই একই পরিবারের সদস্য। আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই পরিবারের আহতরা হলেন- লালমোহনের সুমন (৩০), রোজিনা (২৫), সিমলা (১২) ও কাজের মেয়ে (নাম জানা যায়নি) এবং বোরহানউদ্দিনের সিহাব (২৫)। আহতদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের সবাইকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে শেবাচিমে প্রেরন করা হয়েছে।

অন্যদিকে ভোলার সদরের ইলিশা সড়কে আটো বোরাক থেকে পড়ে সজিব (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

হাসপাতালে সুত্রে জানা গেছে, ইলিশা এলাকার ৭নং ওয়ার্ডের মৃত হাসানের পুত্র সজিব তার পরিবারের সাথে ঈদের দ্বিতীয় দিনে শহরে ঘুরতে আসেন। সন্ধ্যার দিকে বাড়ী ফেরার পথে ইলিশা সড়কে আটো বোরাক থেকে রাস্তায় পড়ে যায়। এ সময় তার মাধায় প্রচন্ড আঘাত লাগে। তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তাত তাকে মৃত ঘোষণা করেন।