মেইন ম্যেনু

ভোলায় ৩টি পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা

প্রথম ধাপে ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন পৌরসভার নির্বাচন। ভোলায় ৩টি পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা, উঠান বৈঠক ও গণসংযোগ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোলা পৌরসভার মোট ভোটার ৩১ হাজার ৩৬০ জন।

ভোলা সদর পৌরসভা থেকে আ’লীগের মেয়র প্রার্থী হিসেবে লড়ছেন মনিরুজ্জামান মনির। তিনি গত নির্বাচনেও মেয়র ছিলেন। অন্যদিকে জেলা বিএনপির সদ্য ঘোষিত প্রার্থী হিসেবে লড়ছেন হারুন অর রশিদ ট্রুুম্যান প্রথমবারের মতো তিনি প্রার্থী হয়েছে।

অপরদিকে দৌলতখান পৌরসভায় আ’লীগের প্রার্থী হচ্ছেন- খায়রুল হাসান খোকন তিনিও প্রথম বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছেন। অন্যদিকে বিএনপির হয়ে লড়বেন আনোয়ার হোসেন কাকন। তিনিও প্রথম বারের মতো নির্বাচনে অংশ গ্রহন করছেন। দৌলতখান পৌরসভার মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৬৬৫ জন।

এদিকে বোরহানউদ্দিন পৌরসভা থেকে আ’লীগের মেয়র প্রার্থী হয়ে লড়ছেন রফিকুল ইসলাম। তিনি গত নির্বাচনে মেয়র ছিলেন। অন্যদিকে বিএনপির হয়ে প্রথম বারের মতো লড়ছেন মনিরুজ্জামান কবির। বোরহানউদ্দিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৪১০ জন।

ভোলা পৌর নির্বাচনকে সামনে রেখে জেলা বিএনপি প্রার্থী হারুন অর রশিদ ট্রুম্যান বলেন, নির্বাচিত হলে ভোলা পৌরসভাকে সার্বজনীন পৌরসভা হিসেবে গ্রহণযোগ্যতার মধ্যে আনবো। আর ভোলা পৌরসভার আ’লীগ সমর্থিত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ভোলা পৌরবাসীর জন্য যেসব উন্নয়নমূলক কাজ করেছি তার প্রতিদান হিসেবে ৩০ ডিসেম্বর ভোটাররা আমাকে ও আমার পরিষদকে জয়যুক্ত করবে।

নির্বাচনকে কেন্দ্র করে ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন পৌরসভাতে চলছে প্রচারণা, গণসংযোগ , উঠান বৈঠক ।

জেলা নির্বাচন অফিসার মোঃ হেলাল উদ্দিন বলেন, মনোনয়ন সংগ্রহ চলছে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ০৩ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৫-৬ ডিসেম্বর, প্রত্যাহার ১৩ ডিসেম্বর, ভোট গ্রহন ৩০ ডিসেম্বর, তবে কোথাও কোন অপ্রীতি কর ঘটনার খবর এখন পর্যন্ত আসেনি। প্রথম ধাপে ভোলার ৩টি পৌর সভায় চলছে নির্বাচনী আমেজ।



« (পূর্বের সংবাদ)