মেইন ম্যেনু

ভোলা পৌরসভার উদ্যোগে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

ভোলা পৌর সভার উদ্যোগে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় শহরের খলিফা পট্রি জান্নাতুন ফেরদৌস জামে মসজিদে এই ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।এতে ভোলা পৌর সভার জননন্দিত মেয়র মো:মনিরুজ্জামান মনির এর সভাপতিত্বে ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জেলা প্রশাসক মো: সেলিম রেজা। গেস্ট অফ অনার হিসাবে উপস্তিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক্ ও জেলা আ”লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পুলিশ সুপার মো:মনিরুজ্জামান,অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মো:মনোয়ার হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক মাহামুদুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান উপজেলা আ”লীগের সভাপতি মো:মোশারেফ হোসেন,জেলা সিভিল সার্জেন ডা: ফরিদ আহমেদ,মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার দোস্ত মাহামুদ,অধ্যক্ষ এম ফারুকুর রহমান , ভোলা জেলা জাতীয় পার্টির সম্পাদক মো: আনোয়ার হোসেন,বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান,ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম,সদর উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুস, জেলা আলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নকীব,খলিফা পট্রি জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মো: ইউনুস,ভোলাবারের বিশিষ্ট পিপি এ্যাডভোকেট মোশারেফ হোসেন লাভু,বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম,ভোলা পৌর সভার নির্বাহী পৌকশলী জসিম উদ্দিন আরজু সহ প্রশাসনের ভিবিন্ন কর্মকর্তা,সাংবাদিক,সুশীল সমাজের নেতৃবিন্দ,এ্যাভোকেট,ব্যাবসায়ী সহ ভোলা পৌর সভার বিভিন্ন স্তরের নেতৃবিন্দ এসময় উপস্তিত ছিলেন।

ইফতার অনুষ্ঠানে পৌর সভার হাজার হাজার নাগরিক এতে স্বতসর্ফুত ভাবে অংশ গ্রহন করে।ইফতার অনুষ্ঠানে ভোলা পৌর সভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, ভোলা পৌর সভাকে একটি আধুনিক পৌর সভা হিসাবে রুপ দেয়ার জন্য পৌরবাসীর সহযোগিতা নিয়ে কাজ করে যাচ্ছি।এর জন্য আপনারা অমাকে সব ধরনের সহযোগিতা করেছেন। আশারাখি বভিৎষতে সব ভলো কাজে আপনার আমার পাশে থাকবেন বলে আশা রাখি।এসময় তিনি সংক্ষিপ্ত ভাবে ভোলা পৌর সভার কিছু উন্নয়নের কার্যক্রম তুলে ধরেন।

পরে ভোলা পৌর সভার সকলের শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এর আগে ভোলা কৃতি সন্তান বর্তমান সরকারের সফল বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। ইফতার অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন খলিফা পট্রি জান্নাতুন ফেরদৌস জামে মসজিদের পেশ ঈমাম ম্ওালানা মজির উদ্দিন।