মেইন ম্যেনু

ভোলা পৌরসভার প্যানেল মেয়র বিএনপি নেতার আ.লীগে যোগদান

ভোলার রাজনীতিতে নতুন চমক সৃষ্টি হয়েছে। ভোলা পৌরসভার বর্তমান প্যানেল মেয়র বিএনপি নেতা ১ নম্বর ওয়ার্ড থেকে পরপর দুই বার নির্বাচিত কাউন্সিলর মনজুরুল আলম আওয়ামী লীগে যোগদান করায় এই চম সৃষ্টি হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঢাকার বনানীতে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নিজ বাসবভনে তার হাতে ফুল তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন মনজুরুল আলম। তিনি ভোলা পৌর থানা বিএনপির প্রাক্তন সাধারণ সম্পাদক বিএনপির প্রভাবশালী নেতা রাইসুল আলম এবং যুবদলের সভাপতি ইয়ারুল আলম লিটন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নেজামুল আলম জিহাদের বড় ভাই।

দল ত্যাগের বিষয়ে তিনি জানান, আওয়ামী লীগের রাজনীতিতে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য তার এই উদ্যোগ। আওয়ামী লীগে যোগ দেওয়ার সময় তার পাশে ছিলেন ভোলা পৌরসভার মেয়র ও যুবলীগের আহ্বায়ক মো. মনিরুজ্জামান মনির, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মো. শাহে আলম, যুব লীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন লিংকন, ৪নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা মো. শওকত হোসেন, যুব লীগ নেতা ওমর ফারুক, আতিকুর রহমানসহ আরো অনেকে।

উল্লেখ্য, দুই মাস ধরে শোনা যাচ্ছিল, পৌরসভার নির্বাচনের আগে ভোলা বিএনপি নেতা প্যানেল মেয়র মনজুরুল আলম রাজনীতির পালাবদল করে আওয়ামী লীগে যোগ দান করছেন। শনিবার সব জল্পনা-কল্পনার অবসান হলো। এর আগে ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবীর বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের হাতে ফুল দিয়ে তার ইউনিয়নের সাতজন ইউপি সদস্যসহ আওয়ামী লীগে যোগদান করেন