মেইন ম্যেনু

ভোলা পৌরসভায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভোলা পৌরসভার ৪ নং ওয়াডের আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্চাসেকলীগ ও ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার রাত সাড়ে ৮টায় ৪ নং ওয়াডের নম স্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
পৌর আ’লীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু।
গেষ্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা যুবলীগ আহবায়ক মোহাম্মদ মনিরুজ্জামান মনির।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহে আলম, মহিলা আ’লীগের সম্পাদিকা সাফিয়া খাতুন, পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আবিদুল আলম, ছাত্রলীগ সম্পাদক রিয়াজ মাহমুদ।
সম্মেলনে বক্তারা বলেন, আ’লীগ জননন্দিন ও জনকল্যানের রাজনৈতিক দল, তাই সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে পৌর নির্বাচনে দলীয় মেয়র ও কাউন্সিলর প্রার্থীর হয়ে কাজ করার আহব্বান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেননপৌর ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিথুন মোল্লা, ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আতিকুর রহমান ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী।
এছাড়াও দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও হাজারো এলাকাবাসী এতে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন সাবেক ছাত্রলীগ নেতা মো: মামুনুর রশিদ সোহেল।
সম্মেলনে ৪ নাম্বার ওয়ার্ড আ’লীগের আবু তাহেরকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সম্পাদক, যুবলীগের মনির হোসেনকে সভাপতি ও মিজানুর রহমানকে সম্পাদক, শ্রমিকলীগে আবুল হাসেমকে সভাপতি ও আবু তাহের সম্পাদক, কৃষকলীগের আব্দুল মালেক সভাপতি ও আলমগীর তালুকদার সম্পাদক এবং ছাত্রলীগের সমসের আলম পারভেজ সভাপতি ও তায়েব আলম সাধারন সম্পাদক করা হয়েছে।