মেইন ম্যেনু

ভ্যালেন্টাইনস ডে-তে মায়ের প্রতি সন্তানের ‘দুর্লভ’ ভালোবাসা!

ডেভনের বাসিন্দা এমা স্কফিল্ড সিঙ্গল হয়েছেন সম্প্রতি। একমাত্র সন্তান ম্যাক্সকে নিয়ে তিনি সদ্যই শুরু করেছেন সিঙ্গল পেরেন্টহুডের জীবনযাপন। চার বছরের ম্যাক্স অত্যন্ত সংবেদী। সে কোনওভাবে টের পায় তার মায়ের একাকীত্ব। যতটা পারে সঙ্গ দেয় মাকে। যতক্ষণ পারে সঙ্গে থাকে। ম্যাক্সের এই আচরণ একেবারেই জৈবিক স্তর থেকে উঠে আসা।

কিন্তু সেই স্তর অতিক্রম করে সচেতন স্তরেও ম্যাক্স তার মা-য়ের ব্যাপারে যে দারুণ যত্নবান, তার প্রমাণ পাওয়া গেল ভ্যালেন্টাইনস ডে-র দিন। ভালোবাসার দিনটিতে এমা যে একা, তা বুঝে ম্যাক্স তার পিগি ব্যাঙ্ক উপুড় করে যাবতীয় জমানো পয়সা পকেটস্থ করে মা-কে নিয়ে যায় এক পিৎজা-রেস্তোরাঁয়। তার হোস্ট-সুলভ হাবভাব দেখে মজা পান সেই রেস্তোরাঁর ওয়েট্রেস। এমার কাছ থেকে পুরো গল্প জানতে পেরে তিনি তা শেয়ার করেন তাঁর সহকর্মীদের সঙ্গে।

গোটা রেস্তোরাঁ চলে আসে এমা-ম্যাক্সের টেবিলের পাশে। রেস্তোরাঁ কর্তৃপক্ষ পুরো ট্রিট-টাই তাদের খরচে হবে বলে জানায়। আপ্লুত এমা সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি জানালে অসংখ্য পোস্ট আসতে শুরু করে ম্যাক্সকে অভিনন্দন জানিয়ে। ম্যাক্স রাতারাতিই সেলিব্রিটি। এর পরে বিস্তর ভ্যালেন্টাইন গিফট পেয়েছেন এমা। ধন্যবাদ জানিয়েছেন সকলকে।