মেইন ম্যেনু

মদনে গাছ লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ : নারীসহ আহত ১২, আটক ২

আরমান জাহান চৌধুরী, মদন (নেত্রকোনা) থেকে : নেত্রকোনার মদন দক্ষিন পাড়ায় সোমবার সন্ধায় বাড়ীর সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে উভয় পক্ষের নারী সহ ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে । এ সময় ঘটনা নিয়ন্ত্রেনে আনতে উনু মিয়া ও রুবেল মিয়া কে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন পাড়া গ্রামে বাড়ীর সীমানায় গাছ লাগানো কে কেন্দ্র করে সোমবার সন্ধায় নূর আলম ও আব্দূল করিমের মধ্যে বাঘবিতন্ডার এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় উভয় পক্ষের নারী সহ ১২ জন আহত হয়েছে। আহতরা হলেন- আব্দুল করিম(৫০),কুলসুমা (৫০), ফজলু(৩৫) সফিকুল(২৮), রিনা আক্তার (৪০) জুনেহা আক্তার (৪০), সামিউল (১০), তরিক মিয়া (১৫) ও আব্দুল লতিফ(৫৫)।

গুরুতর আহত আ: লিতিফ (৫৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্বাথ্য প্রশাসক ডা: আব্দুল কদ্দুছ নিশ্চিত করেছেন । বাকী আহতরা পল্লী চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যপারে ওসি মোহাম্মদ মাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ঘটনা নিয়ন্ত্রনে আনার জন্য উভয় পক্ষের দুই জনকে আটক করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে।