মেইন ম্যেনু

মদনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচা ভাইদের মধ্যে সংঘর্ষে নারীসহ আহত ১০

মদন (নেত্রকোনা) সংবাদদাতা : নেত্রকোণার মদনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন চাচাত ভাইদের মধ্যে সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার তিয়শ্রী ইউনিয়নে বাগজান গ্রামে কানী বাড়ী মোড়ে এ ঘটনা ঘটে।

গুরতর আহত সিরাজুল ইসলাম (৬৫),আয়নাল হক (৩৫) ও শহর আলীকে (২৭) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন বলে স্বাস্থ্য প্রশাসক ডাক্তার আব্দুল কদ্দুছ নিশ্চিত করেছেন।

এলাকা বাসীর সূত্রে জানা গেছে, বাগজান গ্রামের ফজল হক তার চাচাত ভাই সাহাব উদ্দিনের মাছ ধরার চাঁই (বাইর) চুরি করে নিয়ে যায়। এ নিয়ে সাহাব উদ্দিন গ্রাম্য শালিস বসান। কিন্তু গ্রাম্যশালিশ এ বিয়ষটি মিমাংসা করতে পারেনি। সোমবার এ নিয়ে সাহাব উদ্দিন ও তার চাচাত ভাই সাবেক ইউপি সদস্য সাজু মিয়ার সাথে তর্কাতর্কি হয় এরই এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ বাধঁলে নারীসহ ১০ জন আহত হয়। আহত সিরাজুল ইসলাম (৬৫),আয়নাল হক (৩৫), শহর আলীকে (২৭)ময়মনসিংহ হাসপাতালে (৩৫), বিলকিছ আক্তার (৩০ মিলন মিয়া (২৫), হুমায়ুন মিয়া (২০), হেলিম মিয়াকে (৫০) মদন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকী আহতরা স্থানীয় চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে এস আই মাহ্ফুজ ঘটনার সততা স্বীকার করে জানান,আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি, তবে এখনও কোন অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।